সড়ক থেকে তুলে নিয়ে দুই বোনকে ধর্ষণ, ভিডিও ধারণ - All News Paper

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Sunday, October 6, 2019

সড়ক থেকে তুলে নিয়ে দুই বোনকে ধর্ষণ, ভিডিও ধারণ

সড়ক থেকে তুলে নিয়ে দুই বোনকে ধর্ষণ, ভিডিও ধারণ


প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
গাজীপুরের শ্রীপুরে দুই বোনকে সড়ক থেকে তুলে নিয়ে ধর্ষণ করেছে অস্ত্রধারী দুই যুবক। এছাড়াও একই ঘরে আটকে রেখে ওই দুই যুবক তাদের উপর নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ করেছেন নির্যাতনের শিকার দুই বোন। নির্যাতনকালে মোবাইল ফোনে তা ভিডিও ধারণ করে রাখে।

গত ৩০ সেপ্টেম্বর সকালে উপজেলার রাজাবাড়ী ইউনিয়নে ঘটনাটি ঘটে। তবে সন্ত্রাসীদের হুমকির কারণে এতদিন ঘটনাটি কাউকে জানাননি তারা। পরে গতকাল শনিবার রাতে দুই বোনের একজন শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে ওই দুই যুবককে গ্রেফতার করে।



গ্রেফতারকৃতরা হলেন- শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের নোয়াগাঁও পূর্বপাড়া গ্রামের মো. নূরুল হক নূরুর ছেলে মো. রাজ্জাক ও একই গ্রামের আকাব্বর আলীর ছেলে আজিজুল হক।

নির্যাতনের শিকার দুই বোন জানান, দীর্ঘদিন ধরেই বিভিন্ন সময় তাদের উত্ত্যক্ত করে আসছিল রাজ্জাক ও আজিজুল। প্রায়ই তাদের কুপ্রস্তাব দিত তারা। এতে রাজি না হওয়ায় নানা হুমকিও দিত। গত ৩০ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে তারা (দুই বোন) বাড়ি থেকে পাশে বাজারের দিকে যাচ্ছিল। ওই সময় বনের ভেতর সড়কে তাদের পথরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে রাজ্জাকের বাড়িতে নিয়ে যায় তাদের। সেখানে একটি ঘরে আটকে রেখে তাঁদের একই বিছানায় ধর্ষণ করে রাজ্জাক ও আজিজুল। ধর্ষণ দৃশ্য সন্ত্রাসীদের একজন মোবাইল ফোনে ভিডিও করে রাখে। ঘটনাটি কাউকে জানালে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ (ফেসবুক) ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিল সন্ত্রাসী দুই যুবক। এতে তারা ছাড়া পেলেও ঘটনাটি কাউকে জানতে দেননি। পরে তাদের পরিবারের সদস্যরা ঘটনাটি জানার পর তাদের সহযোগিতায় গতকাল শনিবার রাতে থানায় মামলা করেন নির্যাতনের শিকার একজন।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) তারিকুজ্জামান জানান, ধর্ষক দুজনকেই গ্রেফতার করা হয়েছে। আজ রোববার তাদের আদালতে পাঠানো হয়। এদিকে মেডিকেল টেস্টের জন্য নির্যাতিত দুই বোনকে আজ সকালে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মানবকণ্ঠ/এএম

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages